| বিকাল ৪:৫২ - মঙ্গলবার - ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গফরগাঁওয়ে চালকের হাতে পোষাককর্মী ধর্ষিত ।। গ্রেফতার ২

আজহারুল হক, গফরগাঁও,
ময়মনসিংহের গফরগাঁওয়ে নানার বাড়ি বেড়াতে এসে এক পোষাককর্মী (২০) ধর্ষনের শিকার হয়েছে। পরে পুলিশ ধর্ষক কাজল মিয়া(৩৮) ও নূরুজ্জামানকে (২৬) গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আজ রোববার সকালে ওই পোষাককর্মী বাদী হয়ে আটক দুই জনকে আসামী করে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটে গত শনিবার রাতে পৌর শহরের রেলক্রসিং সংলগ্ন এলাকায়।
মামলা সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার রংছাতি ইউনিয়নের হরিণাপুর গ্রামের (আলী হোসেনের) মেয়ে (খুকুমনি) পাশ্ববর্তী ভালুকা উপজেলার একতা স্পিনিং মিলে চাকুরী করে। গফরগাঁওয়ের চরআলগীতে তার নানার বাড়ি। গত শুক্রবার ছুটি নিয়ে সে নানার বাড়ি বেড়াতে আসে। গত শনিবার বিকালে কর্মস’লে যাওয়ার জন্য পৌর শহরের রেলক্রসিং এলাকা থেকে সিএনজিতে উঠে। পরে সিএনজি চালক নূরুজ্জামান তাকে নিয়ে বিভিন্ন রাস-ায় ঘুরাঘুরি করে। এ সময় নূরুজ্জামানের সহযোগী সিএনজি চালক কাজল মিয়া গাড়িতেই অবস’ান করে। সন্ধার পর রেলক্রসিংয়ের অদূরে একটি নির্জনস্থানে নিয়ে কাজল ও নূরুজ্জামান ওই পোষাককর্মীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে নানা ধরনের হুমকি দিয়ে ধর্ষিতাকে ভালুকা যাওয়ার জন্য অন্য একটি সিএনজিতে তুলে দেয়। ওই সিএনজি কালাইরপাড় নামক স্থানে পৌছার পর আরেকটি দুর্বৃত্তের দল সিএনজি আটক করে ধর্ষিতাকে অপহরন করার চেষ্টা করলে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে। এ সময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস’ল থেকে ধর্ষিতাকে উদ্ধার করে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে গফরগাঁও থানায় মামলা দায়ের করে। এ ব্যাপারে কাজল ও নূরুজ্জামান ধর্ষনের ঘটনা স্বীকার করে।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়দা খান বলেন, ধর্ষনের ঘটনায় থানায় মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে।

সর্বশেষ আপডেটঃ ৭:৪১ অপরাহ্ণ | মে ১০, ২০১৫