| রাত ১১:০৯ - বুধবার - ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

৪৫ জন অতিরিক্ত পুলিশ সুপারকে পদোন্নতি দিয়ে পুলিশ সুপার করা হয়েছে

অন লাইন ডেস্ক: এক মাসের মধ্যে আবারো পুলিশে বড় ধরনের পদোন্নতি হয়েছে। ৪৫ কর্মকর্তাকে অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার করেছে সরকার।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব আ শ ম ইমদাদুদ দস্তগীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ পদোন্নতির আদেশ জারি করা হয়েছে। এর আগে গত ৭ এপ্রিল ১৩৪ কর্মহয়েকর্তাকে পদোন্নতি দেয়া হয়েছিল।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- পুলিশ সদর দপ্তরের মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, মো. আব্দুর রাজ্জাক, রোমানা আক্তার, বেলাল উদ্দিন, মো. মাশরুকুর রহমান খালেদ, মোহাম্মদ শাহ জালাল, মহিউল ইসলাম, সরদার রোকনউজ্জামান, মুনতাসিরুল ইসলাম ও সৈয়দা জান্নাত আরা।  ঢাকার পিবিআইর মো. ইকবাল, শাহীনা আমিন ও আলী আহমদ খান।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সাহেলী ফেরদৌস, নাছিমা আক্তার, প্রবীর কুমার রায়, এএইচএম কামরুজ্জামান ও মোহাম্মাদ আনোয়ার হোসেন। সিআইডির ফরিদা ইয়াসমিন, মুহাম্মাদ সাইদুর রহামন খান ও মোহাম্মদ সারোয়ার হোসেন।

টুরিস্ট পুলিশের শামসুন্নাহার ও ঢাকা রেঞ্জের মো. আসাদ উল্লাহ চৌধুরী, আর্মড পুলিশ ব্যাটালিয়নের মো. জিয়াউল হক, ট্রাফিক ড্রাইভিং স্কুল (টিডিএস) মো. হুমায়ন কবির, এসবির গিয়াস উদ্দিন আহমেদ, ড. একেএম ইকবাল হোসেন ও সামসুন নাহার, শিল্প পুলিশের মো. মোস্তাফিজুর রহমান ও নৌ পুলিশের সানা শামীনুর রহমান।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী, সিরাজগঞ্জের মো. মোকতার হোসেন, জামালপুরে মো. নিজাম উদ্দীন, নারায়ণগঞ্জের মো. সাজ্জাদুর রহমান, ফরিদপুরের বিজয় বসাক, বান্দরবানের আ স ম মাহাতাব উদ্দিন, খুলনার জয়দেব চৌধুরী, সিরাজগঞ্জের সুভাষ চন্দ্র সাহা, মানিকগঞ্জের মো. মিজানুর রহমান, রাজশাহীর মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, মো. আনোয়ার হোসেন ও এসএম রশিদুল হক।

এছাড়া সিলেট এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইসলাম খান, মাদারীপুর হাইওয়ের পুলিশ সুপারের দায়িত্বে থাকা মো. সাজিদ হোসেন ও নীলফামারী জেলার পুলিশ সুপারের দায়িত্বে থাকা মো জোবায়দুর রহমান।

সর্বশেষ আপডেটঃ ৯:২৫ অপরাহ্ণ | মে ০৫, ২০১৫